1. admin@9tvbd.com : 9 TV :
  2. salam@9tvbd.com : salam :
সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় সম্মাননা স্মারক পেলেন মোঃ মাহমুদুল হাবিব রিপন! - 9 TV
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন

সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় সম্মাননা স্মারক পেলেন মোঃ মাহমুদুল হাবিব রিপন!

Coder Boss
  • Update Time : শনিবার, ৮ জুন, ২০২৪
  • ৩৯ Time View

 

মোঃ মাহমুদুল হাবিব রিপন
গাইবান্ধা জেলা প্রতিনিধি

জাতীয় দৈনিক স্বদেশ বিচিত্রা প্রতিনিধি সভা ২০২৪ সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় গাইবান্ধা জেলা প্রতিনিধিকে সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করা হয়েছে।

গত বৃহস্পতিবার (৬ জুন) সকাল ১০ ঘটিকায় ঢাকার কাকরাইলে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিবি) কার্যালয়ে এ সম্মাননা স্মারক প্রদান করা হয়।
প্রকাশক ও সম্পাদক কবি অশোকধর এর সভাপতিত্বে অনুষ্ঠানটি পরিচালনা করা হয়।দৈনিক স্বদেশ বিচিত্রা পত্রিকার সম্পাদক অশোক ধর তিনি বলেন,
সাংবাদিকতা একটি মহান পেশা। সাংবাদিকরা সমাজের দর্পন বা আয়না। সাংবাদিকতা পেশা এমনিতেই চ্যালেঞ্জের। জীবনের ঝুঁকি নিয়ে কাজ করতে হয় সাংবাদিকদের। এমনকি বিভিন্ন প্রকার হুমকি, মামলা-হামলার শিকার হতে হয়। তবে ঝুঁকি থাকলেও এটা অত্যন্ত সম্মানজনক পেশা। এ পেশায় আসতে চাইলে একজন সাংবাদিককে বেশি বেশি লেখালেখির চর্চা করতে হবে। সাংবাদিকতা হবে নিরপেক্ষ, স্বচ্ছ, বিশ্বাসযোগ্য এবং এগুলো মেনে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করাই একজন সাংবাদিকদের কর্তব্য।

এছাড়া সাংবাদিকদের নিরাপত্তার জন্য আইন পাস করা উচিত এবং আইনের সঠিক ব্যবহার নিশ্চিত করতে হবে। আইনের পাশাপাশি সকল সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, গণতন্ত্রী পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডাঃ শাহাদাত হোসেন, দৈনিক স্বদেশ বিচিত্রা পত্রিকার সম্পাদক অশোক ধর, নির্বাহী সম্পাদক নাসির উদ্দিন মিলন, সহ সম্পাদক তরিকুল ইসলাম, মফস্বল সাংবাদিক আজগর হোসাইন, দেবনিষ্ঠা জানা এবং সিনিয়র সাংবাদিকবৃন্দ সহ প্রমুখ।সেখানে দেশের বিভিন্ন স্থানে থেকে আশা সাংবাদিকগণসহ , স্বদেশ বিচিত্রা পত্রিকার সঙ্গে জড়িত সকলেই সে সময় উপস্থিত ছিলেন। পরে সাংবাদিকদের মধ্যে সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss