1. admin@9tvbd.com : 9 TV :
  2. salam@9tvbd.com : salam :
জাফলং পর্যটন কেন্দ্রের প্রাকৃতিক সৌন্দর্য কেড়ে নিচ্ছে পর্যটকদের মন। - 9 TV
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০২:১৯ অপরাহ্ন

জাফলং পর্যটন কেন্দ্রের প্রাকৃতিক সৌন্দর্য কেড়ে নিচ্ছে পর্যটকদের মন।

Coder Boss
  • Update Time : বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৫ Time View

9tvbd.com

খালেদ আহমদ
গোয়াইনঘাট, সিলেট।

জাফলং পর্যটন কেন্দ্রের প্রাকৃতিক সৌন্দর্য কেড়ে নিচ্ছে
পর্যটদের মন।
এই পর্যটন কেদ্রটি দুটি পাতা একটি কুড়ি ৩৬০ আউলিয়ার পূর্ণভূমি সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলার উত্তরে অবস্থিত প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি জাফলং পর্যনকেন্দ্র।
ভারতের মেঘালয় পাহাড়ের পাদদেশের দুই পাহারেড় মাঝখানে এবং বাংলাদেশের শেষ সীমান্ত ঘিরে এই পর্যটনকেন্দ্র। জাফলং পর্যটনকেন্দ্র নামটি যেন পর্যটকদের মুখে রয়েছে মধুর হাড়ির মতো। এখানে বাংলাদেশের বিভিন্ন স্থান থেকে এমনকি বিদেশের পর্যটকবৃন্দ ছুটে আসেন অবিরাম জাফলং পর্যটক কেন্দ্রের অপরূপ সৌন্দর্য্য দেখার জন্য।
জাফলং পর্যটনকেন্দ্রে দেখার মতো রয়েছে লালটিলা, জিরোপয়েন্ট, ভারতের মেগালয় পাহার, ঝুলন্ত ব্রিজ, চা- বাগান, পান বাগান, মায়াবী ঝর্ণা, বিভিন্ন রংয়ের পাথর, আরও অনেক কিছু।
তাছাড়া এই পর্যটনকেন্দ্রে কেনাকাটা করার মধে রয়েছে কসমেটিকস পণ্য, বিভিন্ন রকমের শাড়িকাপর, বিছানা চাঁদর,ছোট বাচ্চাদের বিভিন্ন রকমের খেলনা সামগ্রী, আচার, আরও অনেক কিছু। পর্যটকবৃন্দ্র অতি আনন্দের সাথে ঘুরেঘুরে জাফলং পর্যটককেন্দ্রের প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করেন এবং কেনাকাটা করেন।
বিক্রেতাদের সঙ্গে কথা বলে জানা যায়। পর্যটকদের উপস্থিতিতে বিক্রতাগণ জমজমাট রয়েছে তাদের ব্যবসা। এবং পর্যটকগণ বলেন আমরা জাফলং পর্যটন কেন্দ্রে এসে আমরা অনেক রকমের কেনাকাটা ও করতে পারছি খুব স্বল্পমূল্যে। এবং আমাদেরকে মনোমুগ্ধকর করেছে জাফলংয়ের এই অপরূপ সৌন্দর্য্যে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss