1. admin@9tvbd.com : 9 TV :
  2. salam@9tvbd.com : salam :
যারা জিপিএ-৫ পাবে তাদের প্রত্যেককে ব্যক্তিগত তহবিল থেকে ৫০ হাজার টাকা করে পুরস্কার দেয়ার ঘোষণা দিয়েছেন মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাকসুদ হোসেন। - 9 TV
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন

যারা জিপিএ-৫ পাবে তাদের প্রত্যেককে ব্যক্তিগত তহবিল থেকে ৫০ হাজার টাকা করে পুরস্কার দেয়ার ঘোষণা দিয়েছেন মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাকসুদ হোসেন।

Coder Boss
  • Update Time : সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৭ Time View
  • 9tvbd.com

১২ ই ফেব্রুয়ারি সোমবার কুড়িপাড়া উচ্চ বিদ্যালয়ের এস,এস,সি পরিক্ষার্থীদের বিদায়নুষ্ঠান ও বার্ষিক মিলাদ ২০২৪ অনুষ্ঠিত হয়েছে!

নারায়নগঞ্জ জেলার বন্দর উপজেলার অন্তরগত নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন এর ২৭ নং ওয়ার্ডের কুড়িপাড়া উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের এস, এস, সি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে!

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িপাড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও মুছাপুর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান জনাব আলহাজ্ব মোঃ মাকসুদ হোসেন!
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আলহাজ্ব সিরাজুল ইসলাম,কাউন্সিলর নাসিক ২৭ নং ওয়ার্ড!
সভাপতিত্ত করেন: উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কামাল হোসেন!

উক্ত বিদায় অনুষ্ঠানের সঞ্চালনায় ও মিলাদ দোয়ায় ছিলেন উক্ত বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মোঃ আমির হোসেন!
স্বাগত বক্তব্য রাখেন উক্ত বিদ্যালয়ের শিক্ষক হাফেজ মোঃ শাহান উল্লাহ!
মানপত্র ও শ্রদ্ধাঞ্জী পাঠ করেন উক্ত বিদ্যালয়ের দশম শ্রনীর বিঞ্জান বিভাগ এর ছাত্রী নুসরাত জাহান!
বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের পক্ষে বিদায়ী বক্তব্য রাখেন দশম শ্রনীর ছাত্রী শাবিলা নুর আয়েশা!
এস,এস,সি পরিক্ষার্থীদের পক্ষে বিদায়ী সংবর্ধনা বক্তব্য রাখেন এস,এস,সি পরিক্ষার্থী বিঞ্জান বিভাগের ছাত্রী লামিয়া আক্তার!
উক্ত বিদ্যালয়ের শিক্ষকদের পক্ষে বক্তব্য রাখেন: উক্ত বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ তায়ফুর রহমান বাবুল!
সিনিয়র শিক্ষক শাহ গোলাম রব্বানী!
ম্যানাজিং কমিটির পক্ষে বক্তব্য রাখেন মোঃ দেলোয়ার হোসেন!
এ সময় প্রধান অতিথি হিসেব উপস্থিত থাকিয়া বক্তব্য রাখেন উক্ত বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও মুছাপুর ইউনিয়ন পরিষদ এর সফল চেয়ারম্যান জনাব আলহাজ্ব মাকসুদ হোসেন, তিনি তাঁর বক্তব্যে সকল শিক্ষার্থীদের উদ্দশ্যে বলেন

আজ আর তোমাদের ময়ার বন্ধনে অবদ্ধ রাখতে চাইনা এ বিদায় বিদায় নয়, তোমরা এক স্থান হতে অন্য স্থানে পদার্পন করবে!
তোমাদের গন্তব্য আজ অসীমের দিকে তোমাদের কর্মফলের উপর দাঁড়িয়ে আছে সমগ্র জাতিসত্ত্বা তোমাদের এ যাত্রা উচ্চতর জীবনের সন্ধানে, কোন পিছুটান যেন তোমাদের পথ রুদ্ধ করে না দেয়, মনে রেখো তোমরাই আগামী দিনের জাতির কর্ণধার, উচ্চ শিক্ষায় শিক্ষিত হবে! দেশ ও জনগণের কল্যাণ করবে এইটুকু প্রত্যাশা তোমাদের কাছে, পরম করুণাময় সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি তোমাদের অগ্রযাত্রা শুভ হোক, তোমাদের জীবন আলোকিত হোক আপন মহিমায়!
এ সময় তিনি আরো বলের যে সকল ছাত্র-ছাত্রীরা পরিক্ষায় উত্তির্ন হয়ে জিপিএ ৫ স্থান পাবে আমি সেই সকল মেধাবীদের নিজেস্ব তহফিল হতে ৫০ হাজার টাকা পুরুস্কৃত করব, আমার দোয়া তোমাদের প্রতি রইল!
কুড়িপাড়া উচ্চ বিদ্যালয়ের এস,এস,সি পরিক্ষার্থীদের বিদায় ও বার্ষিক মিলাদ মাহফিলে উক্ত বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও মুছাপুর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মোঃ মাকসুদ হোসেন উক্ত কথা বলেন!
এ সময় উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কামাল হোসেন বিদায় অনুষ্ঠাণের সভাপতি হিসেবে বক্তব্যকালে সকল পরিক্ষার্থীদের প্রতি দোয়া করে বলেন তোমরা উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশের কল্যানে নিজেদের বিলিয়ে দিবে, আমার দোয়া তোমাদের সাথে আছে এবং থাকবে!

উক্ত বিদায় অনুষ্ঠানে অত্র বিদ্যালয়ের  সকল অভিভাবক ও গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন!

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss