1. admin@9tvbd.com : 9 TV :
  2. salam@9tvbd.com : salam :
সিরাজদিখানে পান কবিরাজের বাড়িতে হামল ভাংচুর ও লুটপাটেে ঘটনার অভিযোগ পাওয়া গেছে! - 9 TV
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০১:০২ অপরাহ্ন

সিরাজদিখানে পান কবিরাজের বাড়িতে হামল ভাংচুর ও লুটপাটেে ঘটনার অভিযোগ পাওয়া গেছে!

Coder Boss
  • Update Time : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৭ Time View

9tvbd.com

 

নিজস্ব প্রতিবেদক

মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার রওশুনীয়া ইউনিয়নের রওশুনীয়া গ্রামের শাহজালাল পান কবিরাজ এর বাড়িতে পূর্ব সত্রুতার জের ধরে গত ১৪ ই সেপ্টেম্বর বৃহস্পতিবার বেলা আনুমানিক ১১ টার সময় রুহুল আমিন ও জাকির মেম্বার এর নেতৃত্তে ১০/ ১২ জনের একটি সঙ্গবদ্ধ দল দেশিয় অস্রসস্রে সজ্জিত হয়ে পান কবিরাজের দরবারে হামলা চালায়!
উক্ত হামলার বিষয় কবিরাজ এর কাছে জানতে চাইলে তিনি বলেন আমার কাছে জমি সংক্রান্ত বিষয় নিয়ে সত্রুতা ছিলো এমনকি হামলাকারীরা আনার কাছে দুই লক্ষ টাকা চাঁদা দাবী করে আমি চাঁদা দিতে অশ্বিকার করলে আমাকে প্রাণে মেরে ফেলার হুমকী দেয়! ঘটনার দিন আমাকে না পেয়ে আমার নীজ বাড়ির দরবারের থাকা বাদ্যযন্ত্রসহ আসবাবপত্র, সিসি টিভি, সহ দরবারে থাকা অনেক কিছুই ভংচুর করিয়াছে তাতে প্রায় ২০ লক্ষ টাকার ক্ষয় খতি হয়েছে!
গত ১৮ সেপ্টেন্বর মঙ্গলবার সাংবাদিকদের তিনি উক্ত কথা বলেন!

তিনি আরো বলেন আনি দীর্ঘদিন যাবত বিনা টাকায় সাধারণ মানুষের চিকিৎসা করে আসতেছি!
এলাকার গরিব অসহায় প্রায় ৪৩ জন মেয়েদের নিজেস্ব অর্থায়নে বিবাহ দিয়াছি, ১২০ জন গরিব ছেলে-মেয়েদের লেখা পড়ার খরচ চালাচ্ছি, প্রতিবন্ধিদের খাবার সহ সার্ভীক আর্থীক সহযোগীতা চলমান রেখেছি, উক্ত রওশুনীয়া ইউনিয়নের সকল ওয়ার্ডে প্রচুর টিউবয়েল দিয়াছি, ৪ টি মসজিদের উন্নয়নমূলক কাজ করে দিয়েছি আরো দুইটির কাজ চলমান আছে, বেশ কয়েকটি অসহায় গরিবদের থাকার ঘর দিয়াছি, চিকিৎসার জন্য প্রচুর মানুষকে নগদ অর্থ দিয়া সহযোগীতা করেছি এবং চলমান আছে!
তাই প্রতিহিংসায় জলেপুড়ে আমার বিরুধ্যে মিথ্যা বানোয়াট মনগড়া অপপ্রচার চালাচ্ছে শত্রুপক্ষ! আমি তার তিব্র নিন্দা ও প্রতিবাদ যানাচ্ছি!

সর্বশেষ শাহজালাল পান কবিরাজ সাংবাদিকদের বলেন আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল তাই আমি আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি নিচ্ছি!

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss