1. admin@9tvbd.com : 9 TV :
  2. salam@9tvbd.com : salam :
মাননীয় প্রধানমন্ত্রী ও মহামান্য রাষ্ট্রপতিকে চিঠি দিলেন সাবেক ছাত্রনেতা মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান জসিম উদ্দিন আহম্মেদ চৌধুরী! - 9 TV
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন

মাননীয় প্রধানমন্ত্রী ও মহামান্য রাষ্ট্রপতিকে চিঠি দিলেন সাবেক ছাত্রনেতা মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান জসিম উদ্দিন আহম্মেদ চৌধুরী!

Coder Boss
  • Update Time : শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১১ Time View

9tvbd.com

আব্দুস সালাম মিন্টু!
জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে
মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা মমতাময়ী মাকে এবং মহামান্য রাষ্ট্রপতি জনাব মোঃ শাহাবুদ্দিন চুপ্পু মহাদোয় কে চিঠি দিলেন বীর মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান সাবেক ছাত্রনেতা জসীমউদ্দিন আহম্মেদ চৌধুরী!
১ সেপ্টেম্ভর শুক্রবার বিকেলে তাঁর নিজস্ব কার্যালয় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি বলেন!

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে নির্বাচন করবেন আরও বলেন আওয়ামীলীগের নৌকার মাঝি হওয়ার আসা ব্যক্ত করি! আমি আশাবাদী আমাকে আওয়ামীলীগ থেকে মনোনয়ন দেবেন, আমি দীর্ঘদিন তৃণমূলে কাজ করে যাচ্ছি, আমি একজন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক আমি মনে করি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা ৪ চার বারের সফল প্রধানমন্ত্রী ও রাষ্ট্র নায়ক সভানেত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা বিশ্ব মানবতার জননী আমাকে নৌকা প্রতিক দিয়ে মনোনয়ন দিবেন!

জনাব জসীমউদ্দিন আহম্মেদ চৌধুরী আরো বলেন
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে নারায়নগঞ্জ ৩ আসনের সোনারগাঁও হইতে গতকাল ৩১ আগাষ্ট বৃহস্পতিবার ৮ আট সদস্য প্রতিনিধি নিয়ে সাক্ষাৎ করার জন্য এবং আগামী আসন্ন সংসদ নির্বাচনে সোনারগাঁও উপজেলা নারায়ণগঞ্জ ৩ আসন থেকে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকার মাঝি হয়ে লড়বেন!

সাক্ষাৎকালে তিনি আরো বলেন
আশির দশকে বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা অন্যতম সদস্য , জনাব মোজাফফর হোসেন বল্টু, জনাব বীর মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ্ব মোশাররফ হোসেন মঞ্জু ২৮ নং ওয়ার্ড কমিশনার সভাপতি সবুজবাগ থানা আওয়ামী লীগে! জনাব মরহুম ওমর আলী কার্যকরী সভাপতি ও ভারপ্রাপ্ত সভাপতি ঢাকা মহানগর আওয়ামীলীগ! জনাব আলহাজ্ব নজিবুর রহমান সরকার সহসভাপতি ঢাকা মহানগর আওয়ামীলীগ!
তাদের হাত ধরেই আমি রাজনীতিতে প্রবেশ করি, এনারা আমার গুরু এছাড়াও একাধিক আমার অভিভাবক রয়েছে!

আমি জসীমউদ্দিন আহম্মেদ চৌধুরী আওয়ামীলীগের দলীয় দায়িত্ব পালন কালে একাধিক বার বিএনপি জামাত শিবির হাতে নির্যাতনের হয়ে মৃত্যুর মুখ থেকেও বেচে আছি, ও দলীয় দায়িত্ব পালন কালে একাধিক বার কারা নির্যাত হয়েছি, আশির দশকে স্বৈরাচার বিরোধী এরশাদ হঠাও দলীয় দায়িত্ব পালন করি!
নব্বুইয়ের দশকে জামাত বিএনপি হঠাও,
২০০৪ সালে একুশে আগষ্ট বঙ্গবন্ধু এভিনিউ শান্তি সমাবেশে গ্রেনেড হামলায় আমি আহত হই , ২০০৭ ইং ২ রা আগষ্টে জননেত্রী শেখ হাসিনার নিঃশর্তে মুক্তির দাবিতে দলীয় দায়িত্ব পালন করি?
২০০৭ ১/১১ এক এগারো তৎকালীন নির্বাচন কমিশনার আজিজ ও ইয়াজউদ্দিন হঠাও তাছাড়া দলীয় সকল দায়িত্ব সক্রিয় পালন করি!

জসীমউদ্দিন আহম্মেদ চৌধুরী আরও বলেন আমি ৮০ আশির দশকে ছাত্র রাজনীতি থেকে উঠে আসা , আমি সাবেক ২৮ নং ওয়ার্ল্ড বর্তমান ৫ ওয়ার্ল্ড এর সাবেক যুগ্ম আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক সবুজবাগ থানা বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর, পরবর্তী ৯০ নব্বই দশকে মান্ডা ইউনিয়নের সাবেক যুগ্ম আহ্বায়ক আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সবুজবাগ থানা ঢাকা মহানগর! পরবর্তীতে ২০০১ ইং দশকে সাবেক ৭৫ বর্তমান ৩৯ থানা সুত্রাপুর ঢাকা দক্ষিণ এর যুগ্ম আহ্বায়ক ও কার্যকরী সভাপতি ও সভাপতি আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা দক্ষিন এর দায়িত্ব পালন করি!
পরবর্তীতে ২০০৯ ইং দশকে প্রতিষ্ঠাতা যুগ্ম সাধারন সম্পাদক বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ নারায়ণগঞ্জ জেলা , প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ নারায়ণগঞ্জ মহানগর! পরবর্তীতে প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক বঙ্গবন্ধু পেশাজীবী লীগ কেন্দ্রীয় কমিটি পাশাপাশি প্রতিষ্ঠাতা বাংলাদেশ তাঁতীলীগ কেন্দ্রীয় সদস্য ও প্রতিষ্ঠাতা কার্যকরী সভাপতি , ভারপ্রাপ্ত সভাপতি সাধারন সম্পাদক বাংলাদেশ তাঁতীলীগ নারায়ণগঞ্জ জেলা শাখা! পরবর্তীতে ২০১৮ ইং প্রতিষ্ঠাতা সভাপতি বাংলাদেশ তাঁতীলীগ নারায়ণগঞ্জ জেলা! পাশাপাশি সাংগঠনিক সম্পাদক জাতীয় ডিজিটাল সড়ক পরিবহন শ্রমিক লীগ রেজিঃ নং বি ১৭৭৬ জাতীয় শ্রমিকলীগের অন্তর্ভুক্ত কেন্দ্রীয় কমিটি ও প্রতিষ্ঠাতা সভাপতি জাতীয় ডিজিটাল সড়ক পরিবহন শ্রমিক লীগ নারায়ণগঞ্জ জেলা শ্রমিক কমিটি!
পরবর্তী ২০১৭ ইং সদস্য কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ- কমিটি বাংলাদেশ আওয়ামীলীগ!
পাশাপাশি ২০১৯ ইং প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বাংলাদেশ স্বেচ্ছাসেবক সমাজ কল্যাণ ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটি, প্রতিষ্ঠাতা চেয়ারম্যান Times Tv অনলাইন নিউজ!
প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক ঐশী ল্যান্ড ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেড!
মুক্তিযুদ্ধ কমান্ড কেন্দ্রীয় সংসদ নিবন্ধন নং ১৮৯ কামুকা সম্মানিত উপদেষ্টা জননেতা জনাব জসীমউদ্দিন আহম্মেদ চৌধুরী! দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ ৩ আসন থেকে আওয়ামীলীগের প্রার্থী হয়ে লড়বেন ইনশাআল্লাহ । জয় বাংলা ✌ জয় বঙ্গবন্ধু

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss