1. admin@9tvbd.com : 9 TV :
  2. salam@9tvbd.com : salam :
গাইবান্ধা সদরের ফলিয়া বালিকা উচ্চ বিদ্যালয় ও সাহেব উল্লাহ সরকার উচ্চ বিদ্যালয় নব নির্মিত ৪র্থ তলা ভবন উদ্বোধন। - 9 TV
রবিবার, ১৬ জুন ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন

গাইবান্ধা সদরের ফলিয়া বালিকা উচ্চ বিদ্যালয় ও সাহেব উল্লাহ সরকার উচ্চ বিদ্যালয় নব নির্মিত ৪র্থ তলা ভবন উদ্বোধন।

Coder Boss
  • Update Time : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩
  • ৯২ Time View

9tvbd.com

মোঃ মাহমুদুল হাবিব রিপন
গাইবান্ধা প্রতিনিধি

২৮শে আগস্ট সকালে ১১টায় অনুষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতিত্বে গাইবান্ধা সদরের ফলিয়া বালিকা উচ্চ বিদ্যালয় নবনির্মিত ৪তলা একাডেমিক ভবনের শুভ উদ্বোধন করেন ও গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।এরপর দুপুর ১২টায় সাহেব উল্লাহ সরকার উচ্চ বিদ্যালয়ের নবনির্মত চারতলা ভবন শুভ উদ্বোধন করেন জনাব মাহাবুব আরা বেগম গিনি ,এমপি।জাতীয় সংসদের হুইপ ও গাইবান্ধা সদর-২ আসনের সংসদ সদস্য ৩০ ,গাইবান্ধা ২ নির্বাচিত এলাকা।

তিনি বক্তব্যে শিক্ষার্থীর উদ্দেশ্যে বলেন ।মাননীয় জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসায় দেশ এগিয়ে গেছে। দেশে লেগেছে উন্নয়নের ছোয়া।
২০৪১ সালে হবে স্মার্ট বাংলাদেশ। তোমাদেরকে স্মার্ট বাংলাদেশ হিসেবে নিজেকে গড়ে তুলতে হবে।
তিনি শিক্ষার্থীদের উদ্দেশে আরো বলেন, প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের বিনামূল্যে বই দিচ্ছে পড়াশুনায় আগ্রহী হওয়ার জন্য। তাই সন্তানদের পড়াশোনায় শুধু শিক্ষকদের ওপর নির্ভরশীল হলে চলবেনা অভিভাবকদেরও শিক্ষার্থীদের পড়াশোনার প্রতি বেশী বেশী যত্নশীল হতে হবে। মায়েদের কে সন্তানদেরকে বেশি বেশি কেয়ার নিতে হবে যাতে লেখাপড়া মনোযোগ সহকারে লেখাপড়া করে। সন্তানদেরকে স্মার্ট হতে হবে।পরে প্রধানমন্ত্রীর জন্য সকলের নিকট দোয়া ও ভোট কামনা করেন।

গাইবান্ধা সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক
আলহাজ্ব মৃদুল মোস্তাফিজ ঝন্টু । তিনি
প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে সালাম জানিয়ে ,বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদদের প্রতি গভীর শোক প্রকাশ করেছেন।

উন্নত একটি দেশের কাতারে বাংলাদেশে যাবে। সেই কারণে আজকের সেই গর্ভের সন্তান ,পুষ্টির অভাব না হয় যাতে ও পুষ্টি পায় ওর খাদ্যের অভাব ছিল না হয়। ও যেন সুস্বাস্থ্য একটি সুন্দর শিশু হিসেবে এই পৃথিবীতে জন্মগ্রহণ করেন। এটা কিন্তু আপনাদের ভাবার বিষয়। আর দেখেন যদি উন্নয়নের কথা বলেন সারা বাংলাদেশে উন্নয়ন হয়েছে
পদ্মা সেতুর , ঢাকা শহরের মেট্রো রেলের দিকে তাকিয়ে দেখেন ওই চিটাগাংগের টানেলের দিকে তাকিয়ে দেখেন আর সব থেকে অপেক্ষমান। বাংলাদেশের সব থেকে বড় টানেল হবে গাইবান্ধায়।
বালাশীঘাট হইতে বাহাদুরাবাদ পর্যন্ত টালেন হবে বলে জানান।
গাইবান্ধা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী
মোঃ বেলাল হোসেন।সমাবেশে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষার্থীদের অভিভাবক, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss