1. admin@9tvbd.com : 9 TV :
  2. salam@9tvbd.com : salam :
১৫ই আগাষ্ট জাতিয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদের প্রতি গভির শোক প্রকাশ করেছেন জসিম উদ্দিন আহম্মেদ চৌধুরী! - 9 TV
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন

১৫ই আগাষ্ট জাতিয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদের প্রতি গভির শোক প্রকাশ করেছেন জসিম উদ্দিন আহম্মেদ চৌধুরী!

Coder Boss
  • Update Time : রবিবার, ১৩ আগস্ট, ২০২৩
  • ১১৩ Time View

9tvbd.com

৮০ দশকের সাবেক ছাত্রনেতা, বীর মুক্তিযোদ্ধার সন্তান জনাব জসীম উদ্দিন আহম্মেদ চৌধুরী –
ব্যবস্থাপনা পরিচালক ঐশ্বরী ল্যান্ড ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেড
প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বাংলাদেশ স্বেচ্ছাসেবক সমাজ কল্যাণ ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটি ,, প্রতিঠাতা চেয়ারম্যান Time Tv .উপদেষ্টা সম্পাদক -ক্রাইম রিপোর্ট-২৪.কম এবং সদস্য কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ কমিটি বাংলাদেশ আওয়ামীলীগ প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় কমিটি ও সভাপতি জাতীয় ডিজিটাল সড়ক পরিবহন শ্রমিক লীগ রেজিঃ নং বি ১৭৭৬ জাতীয় শ্রমিকলিগের অন্তর্ভুক্ত কেন্দ্রীয় কমিটি ও প্রতিষ্ঠাতা সভাপতি বাংলাদেশ তাঁতীলীগ নারায়ণগঞ্জ জেলা।

১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী। আর এই শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে বঙ্গবন্ধুকে ও তাঁর পরিবারের সকল শহীদের প্রতি তিনি বিনম্র শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেছেন,

এক শোক বার্তায় তিনি বলেন ‘বঙ্গবন্ধু ও স্বাধীন বাংলাদেশ পৃথক কিছু নয়। এই বাংলায় বঙ্গবন্ধু’র জন্ম হয়েছিল বলে বাংলাদেশ স্বাধীন হয়েছিল। বাঙ্গালী জাতি নিঃশ্বাস ভরে স্বাধীনতার ঘ্রাণ নিতে পারছে। বঙ্গবন্ধু সর্বদা দেশের মানুষকে ভালবাসতেন। তাই তিনি বেঁচে থাকলে কুচক্রিরা নিজেদের উদ্দেশ্যে সফল হতে পারবেনা বিধায় ১৯৭৫ সালের ১৫ই আগস্ট স্বপরিবারে তাঁকে হত্যা করে। তাঁর সাহসী নেতৃত্ব ও ত্যাগের বিনিময়ে এই বাংলাদেশ আমরা পেয়েছি।

তাই বঙ্গবন্ধুকে হারানোর শোককে শক্তিতে পরিণত করে আমরা তাঁর আদর্শ থেকে শিক্ষা নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সর্বদা দেশের জন্য কাজ করার অঙ্গিকার ব্যাক্ত করছি’।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss