1. admin@9tvbd.com : 9 TV :
  2. salam@9tvbd.com : salam :
সোনারগাঁয়ের সাদিপুর নানাখি দারুস সুন্নাহ হামিদিয়া আলিম মাদ্রাসার শিক্ষার গুণগতমান উন্নত হওয়ায় উক্ত মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের অভিভাবকরা সাধুবাদ জানিয়েছেন! - 9 TV
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০১:১৮ অপরাহ্ন

সোনারগাঁয়ের সাদিপুর নানাখি দারুস সুন্নাহ হামিদিয়া আলিম মাদ্রাসার শিক্ষার গুণগতমান উন্নত হওয়ায় উক্ত মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের অভিভাবকরা সাধুবাদ জানিয়েছেন!

Coder Boss
  • Update Time : বুধবার, ২৬ জুলাই, ২০২৩
  • ২১০৯ Time View

9tvbd.com

সোনারগাঁয়ের সাদিপুর নানাখি দারুস সুন্নাহ হামিদিয়া আলিম মাদ্রাসার শিক্ষার গুণগতমান উন্নত হওয়ায় উক্ত মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের অভিভাবকরা সাধুবাদ জানিয়েছেন!
আব্দুস সালাম মিন্টু!
নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার সাদীপুর ইউনিয়নের নানাখি দারুস সুন্নাহ হামিদিয়া আলিম মাদ্রাসায় চলতি বছরে দাখিল পরিক্ষায় ১০ জন ছাত্র ছাত্রী জিপিএ এ প্লাস পেয়েছে!
এদের মধ্যে দশম শ্রেনীর ছাত্র মেহেদি হাসান,তানহা আক্তার,ছুমাইয়া,মোঃ সিয়াম,
নবম শ্রেনীতে সুমাইয়া আক্তার, মাহফুজুর রহমান, নুসরাত জাহান, ছাদিয়া, ও জান্নাতুল ফেরদাউস!
এদেরকে সোনারগাঁও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মেধা তালিকায় উত্তীর্ণ হয়েছে বলে শিক্ষা অফিসার ছাইফুল ইসলাম সকলকে টেপ উপহার দিয়াছে!
২৫ জুলাই মঙ্গলবার দুপুরে উক্ত মাদ্রাসার অফিস কক্ষে শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে বক্তব্য রাখেন উক্ত মাদ্রাসার প্রিন্সিপাল মোঃ নুরুল ইসলাম, কৃষি বিষয়ক শিক্ষক মোহাম্মাদ মনিরুল ইসলাম সদস্য গভার্ডিং বডি, আরবি বিষয়ক প্রভাষক মোঃ হেলাল উদ্দিন, আরবি বিষয়ক প্রভাষক মোঃ জামাল উদ্দিন, আরবি বিষয়ক প্রভাষক মোঃ রফিকুল ইসলাম! উক্ত আলোচনায় শিক্ষরা বলেন গণপ্রজাতন্ত্রী ও বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করছি, তার কারণ হচ্ছে আমাদের শিক্ষার মান এগিয়ে নিয়ে যাচ্ছেন! এ ছাড়াও গণপ্রজাতন্ত্রীয় বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষা মন্ত্রী ডঃ দ্বীপু মনিকেও আমরা আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করছি! নারায়নগঞ্জ ৩ আসনের মাননীয় এমপি জনাব লিয়াকত হোসেন খোকা সাহেব এব সার্বিক সহযোগিতায় একটি ভবন পেয়েছি আমরা আরো একটি ভবনের দাবী করেছি! বিশেষ করে মাননীয় এমপি মহোদয়ের সার্ভিক সহযোগিতায় এ পর্যন্ত শিক্ষার মান উন্নয়ন হয়েছে এবং ভবন পেয়েছি! আগামী দিনেও তার সহযোগিতা আমরা শিক্ষার মান এগিয়ে নিয়ে যাব,এবং আরো একটি ভবন পাবো বলে আশা ব্যক্ত করছি!
পাশাপাশি উক্ত মাদ্রাসার সভাপতি ব্যারিস্টার রাবেয়া ভূঁইয়ার সার্ভীক সহযোগিতা চলমান অব্যাহত রয়েছে! এ সময় বক্তব্য রাখেন উক্ত মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি এ কে এম ফজলুর রহমান মোল্লা, তিনি তার বক্তব্য বলেন উক্ত মাদ্রাসার জন্য আমি প্রচুর পরিমাণ সম্পত্তি দান করেছি তাতে আরো একটি দশ তলা ভবন নির্মাণ করা যাবে, তাই আমি মাননীয় সংসদ সদস্য জনাব লিয়াকত হোসেন এমপি মহাদয়ের মাধ্যমে সরকারের প্রতি আবেদন করতেছি আমাদের এই মাদ্রাসাটিকে একটি আধুনিক মাদ্রাসা গড়ে তোলার জন্য সকল প্রকারের সার্ভীক সহযোগিতা কামনা করছি!

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss