1. admin@9tvbd.com : 9 TV :
  2. salam@9tvbd.com : salam :
বান্দরবান সেনা রিজিয়ন সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত! - 9 TV
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০১:১৪ অপরাহ্ন

বান্দরবান সেনা রিজিয়ন সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত!

Coder Boss
  • Update Time : রবিবার, ২৮ মে, ২০২৩
  • ১৫৪ Time View

9tvbd.com

মোঃজুয়েল হোসাইন, বান্দরবান প্রতিনিধি ;

বান্দরবান জেলা কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ (SGP,NDC,PSC,PHD)৬৯পদাতিক মেজর মোঃ শায়েখ উজ জামান সাংবাদিকদের সাথে মতবিনিময় সভার আয়োজন হয়েছে।
২৮মে রবিবার সকালে বান্দরবান জেলা সেনা রিজিয়ন চত্বরে এ আলোচনা সভার আয়োজন হয়েছে! আলোচনা মতবিনিময় সভার শুরুতে বিশেষ পরিচয় দিয়ে মতবিনিময় সভা আয়োজন করা হয়। পরে মতবিনিময় অনুষ্ঠােনের মধ্য দিয়ে মতবিনিময় প্রস্তুতি শুরু হয়েছে । এ আলোচনায় বাংলাদেশ সেনা কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ, মেজর মোঃশায়েখ উজ জামান সহ সকল সেনা সদস্যরা অংশগ্রহণ করেছেন!
উক্ত আলোচনা মতবিনিময় সভায় বিশেষ অতিথি বান্দরবান সেনা কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ বলেন, আজকের মতবিনিময় মধ্যে ও একটি গুরুত্বপূর্ণ পরিচয় । এই মতবিনিময় অংশগ্রহণ সহ তার গুরুত্ব অপরীসীম।
এসময়ে আরও উপস্থিত ছিলেন প্রেস ক্লাব সভাপতি মোঃ আমিনুর ইসলাম বাচ্চু, প্রেস ক্লাব সাধারণ সম্পাদক মিনারুল হকসহ ইলেক্ট্রনিক মিডিয়ার, প্রিন্ট সকল সাংবাদিক সদস্যবৃন্দ!

উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন বান্দরবান জেলা সেনা কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ!
এসময়ে সেনা কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ বলেন,বান্দরবান জেলার সমপ্রীতির বান্দরবান আমরা সবাই মিলেমিশে এক হয়ে কাজ করি! বাংলাদেশ সেনা সহযোগিতায় মধ্যেমে বান্দরবান সদরের বিভিন্ন জায়গায়তে পানি সরবরাহ ও করেছি! আগামীতেও আমরা দেশের জন্য বাংলা মানুষের প্রত্যাশা পূরণে সচেষ্ট হবো বলে দৃঢ় চিত্তে অনুধাবন করি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss