1. admin@9tvbd.com : 9 TV :
  2. salam@9tvbd.com : salam :
সাংবাদিককে হুমকীর দায়ে ভেজাইল্যা সুলতান ও কামালের বিরুদ্ধে অভিযোগ! - 9 TV
শুক্রবার, ২১ জুন ২০২৪, ১১:০৪ অপরাহ্ন

সাংবাদিককে হুমকীর দায়ে ভেজাইল্যা সুলতান ও কামালের বিরুদ্ধে অভিযোগ!

Coder Boss
  • Update Time : বুধবার, ১০ মে, ২০২৩
  • ২১৮ Time View

9tvbd.com

আব্ফেদুস সালাম মিন্টু

ফেইসবুকে নিউজ শেয়ার করায় বন্দরে সাংবাদিক আব্দুস সালাম মিন্টুকে মিথ্যা মামলায় হয়রানী করার হুমকী দিয়েছে ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশনের ভেজাইল্যা সুলতান ও প্রতারক কামাল। তাদের বিরুদ্ধে ডিসি এসপির কাছে ১০ মে লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী সাংবাদিক। যার অভিযোগ নং-৬৬১৪।

লিখিত অভিযোগে প্রকাশ, জাতীয় দৈনিক সংগ্রাম প্রতিদিন পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে দীর্ঘদিন যাবৎ সাংবাদিকতা করে আসছে আব্দুস সালাম মিন্টু। গত ০৯ মে ভুক্তভোগী ও সচেতন নাগরিক সমাজ নারায়ণগঞ্জ ব্যানারে আয়োজিত মানববন্ধনে ভেজাইল্যা সুলতান মাহমুদ ও প্রতারক কামাল প্রধানকে দ্রুত গ্রেফতারের দাবীর নিউজটি প্রচারিত হয় বিভিন্ন পত্রিকায়। উক্ত মানববন্ধনের নিউজটি সাংবাদিক মিন্টু ফেসবুক আইডিতে শেয়ার দিলে মৃত চাঁন মিয়ার ছেলে সুলতান মাহমুদ (৫৩), গত ০৯ মে মিন্টুর হোয়াটস অ্যাপে একটি টেক্স পাঠায়।

নিউজ শেয়ার দেয়ার কারণে মিন্টুর বিরুদ্ধে মিথ্যা মামলা করার হুমকী প্রদান করে। এছাড়াও আবুল প্রধানের ছেলে প্রতারক কামাল প্রধান (৪২), তার ফেসবুক আইডি সহ দৈনিক আজকের নীলকণ্ঠ এবং আরো কয়েকটি ফেক আইডি দিয়ে কামাল প্রধান হুমকী স্বরূপ উল্টাপাল্টা কমেন্ট করায় সাংবাদিক মিন্টু শংকিত হয়ে পড়ে।

সুলতান মাহমুদ ও কামাল প্রধানের হুমকীতে সাংবাদিক মিন্টু চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন এবং তাকে নিয়ে যে কোন সময় অপপ্রচার চালাতে পারে বলে আশংকাবোধ করছেন। উক্ত প্রতারক চক্রটি দীর্ঘদিন যাবত সমাজের বিভিন্ন বিশিষ্টজনদের ফাদে ফেলার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও অনলাইনে অপপ্রচার চালিয়ে আসছে এবং অনেক মানুষকে মিথ্যা মামলা মোকদ্দমা দিয়ে হয়রানী করছে বলে অভিযোগে বলা হয়।

এ ব্যপারে ভুক্তভোগী সাংবাদিক আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে ১০ মে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পত্রটি প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য অনুলিপি দেওয়া হয় নারায়ণগঞ্জ পুলিশ সুপার ও বন্দর থানার অফিসার ইনচার্জকে। তিনি আশা করেন সুলতান ও কামাল দ্রুতই আইনের আওতায় আসবে এবং তাদের বিচার নারায়ণগঞ্জবাসী দেখতে পাবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss