1. admin@9tvbd.com : 9 TV :
  2. salam@9tvbd.com : salam :
গোবিন্দগঞ্জে অটোভ্যান ও মোবাইল ছিনতাই মুলহোতা গ্রেফতার। - 9 TV
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন

গোবিন্দগঞ্জে অটোভ্যান ও মোবাইল ছিনতাই মুলহোতা গ্রেফতার।

Coder Boss
  • Update Time : সোমবার, ৮ মে, ২০২৩
  • ১৫৯ Time View

9tvbd.com

মোঃ মাহমুদুল হাবীব রিপন
জেলা প্রতিনিধি

গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলায় চেতনা নাশক খাইয়ে অটোভ্যান ও মোবাইল ছিনতাইয়ের সাথে জড়িত রাব্বী মিয়া নামের একজন আটক করেছে পুলিশ। সে উপজেলার রাখাল বুরুজ ইউনিয়নের কাজীপাড়া গ্রামের মজনু মিয়ার পুত্র। ঘটনার সাথে জড়িত অপর একজন পলাতক রয়েছে। রোববার স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণ শেষে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দীন জানান, গত বৃহস্পতিবার আত্নীয়র বাড়ী যাওয়ার কথা বলে মহিমাগঞ্জ ইউনিয়নের পুনতাইড় গ্রামের হাবিবুর রহমানের পুত্র ইউসুফ আলীর কাছে ভ্যানটি ভাড়া করে। এরপর ভ্যান নিয়ে মহিমাগঞ্জের দেওয়ানতলা ব্রীজের কাছে এলে। ভ্যানচালককে চেতনানাশক প্রয়োগ করে তাকে সংজ্ঞাহীণ করে অটোভ্যান ও তার কাছে থাকা মোবাইল ফোন নিয়ে চম্পট দেয়।পরে স্থানীয়রা সংজ্ঞাহীন ভ্যানচালক ইউসুফকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। পরদিন সুস্থ হয়ে ইউসুফ আলী তার একমাত্র উর্পাজনের ভ্যানটি ফেরত পাওয়ার জন্য থানায় অভিযোগ দেয়।

বিষয়টি সম্পর্কে গাইবান্ধা পুলিশ সুপার মোঃ কামাল হোসেন জানতে পারলে তিনি দ্রুত ভ্যানটি উদ্ধারে গোবিন্দগঞ্জ থানাকে নির্দেশ দেন। এরপর তার নির্দেশে থানার অফিসার ইজার উদ্দীনের সাথে পরামর্শ করে এসআই প্রলয় বর্মা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ঘটনার মূল আসামী রাব্বীকে গ্রেফতার করেন এবং তার স্বীকারোক্তিতে ভ্যানচালক ইউসুফ মিয়ার মোবাইল ফোনটি উদ্ধার করা হয়। এস আই প্রলয় জানান,ছিনতাই করা ভ্যানটি ভাংরি দোকানে বিক্রির করায় সেটি টুকরা টুকরা করে ভেঙ্গে ফেলায় উদ্ধার করা সম্ভব হয়নি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss