1. admin@9tvbd.com : 9 TV :
  2. salam@9tvbd.com : salam :
বিরলে হোমিও চিকিৎসক’সহ দুইজন আটক : অ্যালকহোল উদ্ধার - 9 TV
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন

বিরলে হোমিও চিকিৎসক’সহ দুইজন আটক : অ্যালকহোল উদ্ধার

Coder Boss
  • Update Time : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ১৮৮ Time View

9tvbd.com

দিনাজপুর প্রতিনিধি।

বিরল থানা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে মেসার্স সেবা হোমিও ফার্মেসিতে তল্লাশী করে ৬৩ বোতল অ্যলকাহোল’সহ হোমিও চিকিৎসক তাজিমুল ইসলাম ও মাদক সেবক হাবিল’কে আটক করা হয়েছে।

আটক হোমিও চিকিৎসক বিরল ইউপির দুলোহরী বালাহার গ্রামের সপির উদ্দীন ওরফে শফিউদ্দীনের ছেলে তাজিমুল ইসলাম (৪৫) ও ধামইর ইউপির ধামইর ডিপপাড়ার আনিছুর রহমানের ছেলে মাদকসেবী হাবিল (২২)।

থানাসূত্রে জানা গেছে, বিরল বাজার-ধুকুরঝাড়ী সড়কের শংকরপুর মোড় সংলগ্ন মেসার্স সেবা হোমিও ফার্মেসি হতে মাদকদ্রব্য হিসেবে মাদক সেবীদের কাছে অ্যালকহোল বিক্রয় করার গোপন সংবাদের ভিত্তিতে এস.আই সুকুমার চন্দ্র রায়ের নেতৃত্বে এ.এস.আই শফিকুর রহমান সঙ্গীয় ফোর্স গত বুধবার (০৫ এপ্রিল) সন্ধ্যায় অ্যালকহোল নেওয়ার সময় হাবিল’কে হাতেনাতে আটক করে পুলিশ।

পরে ওই ফার্মেসি তল্লাশি করে আরও ৬৩ বোতল অ্যালকহোল’সহ ফার্মেসির স্বত্বাধিকারী হোমিও চিকিৎসক তাজিমুল ইসলাম’কে গ্রেফতার বিরল থানায় নিয়ে আসে।

এ ঘটনায় বিরল থানার এস.আই সুকুমার চন্দ্র রায় বাদি হয়ে আটক দুই জনের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) এর ২৪ (ক) ধারায় বিরল থানায় একটি মামলা দায়ের করেন।

আটক দুইজনকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss