1. admin@9tvbd.com : 9 TV :
  2. salam@9tvbd.com : salam :
বন্দরে মদনপুরে ৩'শ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী রাব্বি হাওলাদার ও ইয়াছিন মোল্লা গ্রেফতার! - 9 TV
শুক্রবার, ২১ জুন ২০২৪, ১০:২০ অপরাহ্ন

বন্দরে মদনপুরে ৩’শ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী রাব্বি হাওলাদার ও ইয়াছিন মোল্লা গ্রেফতার!

Coder Boss
  • Update Time : শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
  • ১৬৬ Time View

9tvbd.com

নিউজ ডেক্সঃ

বন্দরে মদনপুরে ৩’শ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী রাব্বি হাওলাদার ও ইয়াছিন মোল্লা গ্রেফতার!
নারায়ণগঞ্জ বন্দরে ৩’শ বোতল ফেনসিডিল ও প্রাইভেট কারসহসহ মাদক ব্যবসায়ী মোঃ রাব্বি হাওলাদার (২০) ও মোঃ ইয়াছিন মোল্লা (২০)’দ্বয়কে গ্রেফতার করেছে র‍্যাব-১১।
গতকাল বৃহস্পতিবার (৬ এপ্রিল) বন্দর থানাধীন মদনপুরের রাফি ফিলিং স্টেশন সংলগ্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।
একই দিন রাতে র‍্যাব-১১ সিপিসি-১ নারায়ণগঞ্জ ক্যাম্প এর স্কোয়াড কমান্ডার, সহকারী পুলিশ সুপার মোঃ খলিলুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, র‍্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতার, অপরাধ দমন আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‍্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের কড়াল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে র‍্যাব-১১, সিপিসি-১ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর একটি চৌকস আভিযানিক দল ৬ এপ্রিল নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুরের রাফি ফিলিং স্টেশন সংলগ্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য ৩০০ বোতল ফেনসিডিল এবং মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেট কার জব্দ সহ আসামী। ১। মোঃ রাব্বি হাওলাদার (২০), পিতা- হারুন হাওলাদার, মাতা-রানু বেগম, সাং-পূর্ব চান্দোনি, ডাক-ভোজেশ্বর, থানা-নড়িয়া, জেলা-শরীয়তপুর, এ/পি সাং-মানিকনগর, নাজিম উদ্দিন লেন, ওয়াসা রোড, মুগদা, ঢাকা এবং আসামী ২। মোঃ ইয়াছিন মোল্লা (২০), পিতা-রিপন মোল্লা, মাতা-মোছাঃ শিল্পী বেগম, সাং-ঘোড়াশাল, থানা-মুরাদনগর, জেলা-কুমিল্লা দ্বয়কে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুরের রাফি ফিলিং স্টেশন সংলগ্ন এলাকা হতে গ্রেফতার করে।
র‍্যাব আরো জানায়, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামীদ্বয় আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবত অভিনব কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল সংগ্রহ করে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশেপাশের জেলায় ক্রয়- বিক্রয় ও সরবরাহ করে। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‍্যাব-১১, সিপিসি-১ এর অভিযান অব্যাহত থাকবে।গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।#


 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss