1. admin@9tvbd.com : 9 TV :
  2. salam@9tvbd.com : salam :
যতদিন বেঁচে থাকব সাধারণ মানুষের সেবা করা যাব শাহজালাল পান কবিরাজ!! - 9 TV
শুক্রবার, ২১ জুন ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন

যতদিন বেঁচে থাকব সাধারণ মানুষের সেবা করা যাব শাহজালাল পান কবিরাজ!!

Coder Boss
  • Update Time : সোমবার, ২৭ মার্চ, ২০২৩
  • ২৫২ Time View

9tvbd.com

যতদিন বেঁচে থাকব সাধারণ মানুষের সেবা করা যাব শাহজালাল পান কবিরাজ!

যতদিন বেঁচে থাকবো ততদিন সাধারণ মানুষের সেবা করা যাব, বলেন মুন্সীগঞ্জ জেলার সিরাজদীখাঁন উপজেলার রশুনিয়া ইউনিয়নের রশুনিয়া গ্রামের শাহজালাল পাঁন কবিরাজ! তিনি আজ সোমবার সকালে তাঁর নীজ বাস ভবনে উপস্তিত রোগী
ভক্ত ও গণ্য মান্য ব্যক্তিদের উপস্থিতিতে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি বলেন আমার জীবনের চাওয়া পাওয়ার কিছুই নেই আমি শুধু সাধারণ মানুষের সেব সেবামূলক কাজ করে নিজেকে বিলিয়ে দিতে চাই!
তিনি আরো বলেন বিগত দিনে সাধারণ মানুষকে সেবা দিতে গিয়ে এলাকার কিছু মানুষের কাছে দুষি হয়েছি তাঁর কারণ আমার জনপ্রিয়তা দেখে তাদের হিংসা হচ্ছে! আমি বিগত দিনে ৪০ থেকে ৪২জন গড়িব অসহায় মেয়েদের নিজেস্ব অর্থায়নে বিবাহ সম্পুর্ন করা হয়েছে! রশুনিয়া এলাকার অনেক গড়িব অসহায়দেরকে ডাক্তারী চিকিৎসার জন্য ২০/২৫ জনকে অর্থীক সহয়তা প্রধান করে থাকি! রশুনিয়া ইউনিয়নের বিভিন্য এলাকায় ইতিপূর্বে ৬৮টি বিশুদ্ধ পানির টিউবয়েল স্থাপন করিয়াছি এবং আরো ১৮টি নতুন কল বসানোর প্রস্তুতি নিয়েছি! বর্ষা মৌসুমে সাধারণ মানুষের সাবাভিক চলাচলের জন্য বেশ কয়েকটি বাশের সাঁকো দিয়েছি! প্রতি রমজানে এলাকার গড়িবদের ইফতার সমগ্রী দেয়া হয়! পবিত্র ঈদুল ফিতর ও ঈদুল আযাহায় গড়িব দুঃখিদের পরিদয় বস্র সহ ঈদ সমগ্রী প্রধান করে থাকি! রশুনিয়া ইউনিয়নের পূঁজা মন্ডপে আর্থীক অনুধান দিয়া সহয়তা প্রধান করে থাকি! সনাতন ধর্মীয় (হিন্দু) সম্প্রয়দের কয়েকটি পরিবারদের ধর্মীয় অনুস্ঠানের জন্য তাদের সুবিদার্থে পরিতাক্ত পুকুর ভরাট করে দিয়া থাকি! দুইটি মসজিদ নির্মানের কাজে আর্থীক অনুধান দিয়া ধর্মীয় কাজে অংশগ্রহণ করে থাকি! ঐ সব উন্নয়ন জনসাধারণ মানুষ চেয়েছে তাই দিয়েছি! এছাডাঁও দেশের বিভিন্য এলাকা হইতে যে সকল রুগীরা চিকিৎসার জন্য আসে তাঁদেরকে হদিয়া ছাড়াই চিকিৎসা বা তদবির দিয়া থাকি! আমার জানামতে কোন প্রকার টাকা নেইনি আগামীতেও নিব না! আপনারা দোয়া করবেন আপনাদের দোয়ায় আমার পিতা মাতার আশির্বাদে আল্লাহ রাব্বুল আলামিনের রহমাতে আপনাদের সেবা করে যাব ইনশাআলস্নাহ !
আজ সোমবার সকালে শাহজালাল পান কবিরাজের নীজ বাস বভনে উপস্তিত জনসাধারণের উপস্থিতিতে উপরোক্ত কথা সাংবাদিকদের বলেন!

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss