1. admin@9tvbd.com : 9 TV :
  2. salam@9tvbd.com : salam :
আইন নিজেদের হাতে তুলে নিয়ে মারধর করার পর পুলিশকে সোপর্দ করার অভিযোগ! - 9 TV
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন

আইন নিজেদের হাতে তুলে নিয়ে মারধর করার পর পুলিশকে সোপর্দ করার অভিযোগ!

Coder Boss
  • Update Time : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ৫৭৪ Time View

9tvbd.com

আলোচিত নারায়ণগঞ্জের দৌলত মেম্বারকে পরিকল্পিতভাবে নির্মমভাবে হত্যা করার অভিযোগে গত শুক্রবার রাত্রে নারায়নগঞ্জের শহর এলাকায় পালাতক উক্ত দৌলত মেম্বার হত্যার ২২ নং আসামী নারায়নগঞ্জ জেলার সদর উপজেলার চর সৈয়দপুর এলাকার আব্দুল কাদের এর ছেলে আনসার আলী ৩৭ কে,একা পেয়ে ধরে এনে প্রথমে হত্যার উদ্দেশ্যে চাক্কু দাঁড়া হাতের বিভিন্ন অংশে আগাত করে এবং লোহার রড দাঁড়া পায়ের গোঁড়ালিতে গুরুতরো যখম করে এবং মারধর করে ১ মৃত দৌলত মেম্বারের ছেলে কাশেম সম্রাট ও ফয়সাল,২ জলিল বাইদ্দার ছেলে রানা ও সোহেল, ৩ খলিল বাইদ্দার ছেলে বাবু ও মহাসিন, ৪ আক্তার বাইদ্দার ছেলে জিসান,৫ রোস্তম আলীর ছেলে সাইফুল, ৫ আবুল মেম্বারের ছেলে বিজয় সহ আরো অজ্ঞাত ১০-১২ জন মিলে আসামীকে বেদম মার ধর করার এক পর্যায় আসামীর অবস্থা অবনতি দেখে পুলিশকে অবাগত করে উল্যেখিত বাহিনীরা!
এদিকে নাম প্রকাশে অনেচ্ছুক উক্ত পালাতক আসামীকে মারধরের বিষয়ে প্রতক্ষদর্শি কয়েকজনে যানান, বর্তমানে নারায়নগঞ্জে আইনশৃংখলার খুবই ভালো থাকার পরও আইনকে সাধারণ মানুষের হাতে নিতে দেখে এর তিব্র নিন্দা জানিয়েছেন! প্রতক্ষদর্শিরা আরো বলেন একজন অপরাধীকে প্রাণে মেরে ফেলার চেস্টা মানেই দুষি সাব্যস্থ আসামীদের আসামী হওয়ার যোগ্য বলে সাধারণ মানুষের ধারণা!
এদিকে সহরের চর সৈয়দপুর এলাকাবাসীরা জানান দৌলত মেম্বারকে নিশংস ভাবে যারা হত্যা করিয়াছেন তাদেরকে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন!
তাঁর পাশাপাশি যেসকল ব্যাক্তিরা পুলিশের এস আই গৌতুমের সামনে আইনকে নিজেদের হতে নিয়াছে তাদেরকে দৃস্টান্তমূলক সাস্তির দাবী জানিয়েছেন!

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss