1. admin@9tvbd.com : 9 TV :
  2. salam@9tvbd.com : salam :
নারায়নগঞ্জে নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ ! - 9 TV
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন

নারায়নগঞ্জে নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ !

Coder Boss
  • Update Time : শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৪৬ Time View

9tvdb.com

গত শুক্রবার নারায়নগঞ্জ জেলার বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নের ফুলহর এলাকা হইতে হোসনেয়ারা ৩৮ নামের এক নারীর লাশ উদ্ধার করে বন্দর থানার ধামগড় ফাঁড়ির পুলিশ !
এ সময় মৃত হোসনেয়ারার ছেলে রাব্বি জানায় তাঁর মা বিগত প্রায় ৪ মাশ পূর্বে তাঁর বাবা বাদশা মিয়া ও তাঁর বোন মরিয়মকে ছেরে আলতু ৫০ নামের এক সিএনজি চালকের সাথে পালিয়ে যায়!
এদিকে গত শুক্রবার ১০/০২/২০২৩ ইং সন্ধ্যা আনুমানিক ৬ টার সময় মদনপুর ফুলহর এলাকায় সিএনজি চালক আলতু এবং অপরিচিত এক মহিলা তাঁর মাকে কাঁধে করে সিএনজি হইতে নামাইয়া তাদের ভাড়ায় থাকা বাসার সামনে মৃত অবস্থায় তাঁর মাকে ফেলে রেখে চলে যাওয়ার সময় আত্মচিৎকার করিলে এলাকাবাসি এগিয়ে আসে আর সেই সুযোগে সিএনজি চালক আলতু সহ তাঁর সহযোগী মহিলাটি পালিয়ে যায়!
এদিকে মৃত হোসনেয়ারার পূর্বের স্বামী বাদশা ভূঁইয়া ৪৯ জানায় প্রায় ৪ মাশ পূর্বে তাঁর স্ত্রী আলতু নামের এক ব্যাক্তির সাথে পলিয়ে যায় ! এবং কিছুদিন পূর্বে তাঁকে মৌখিকভাবে তালাক দেয় !এবং বাদশা ভূঁইয়ার সাথে কোন প্রকার ও যোগাযোগ রাখেনি!

এদিকে ফেলে যাওয়া লাশের সংবাদ পেয়ে ধামগড় ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে উপস্তিত হয়, এবং ময়না তদন্তর জন্য লাশ নারায়নগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে পাঠায় ! আজ শনিবার ময়নাতদন্ত শেষে নিহতর পরিবারের কাছে লাশ হস্তান্তর করে পুলিশ !
উক্ত বিষয় মৃত হোসনেয়ারার ভাই শফিকুল ইসলাম বাদি হয়ে একটি অপমৃত্যুর অভিযোগ দায়ের করেন !

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss