1. admin@9tvbd.com : 9 TV :
  2. salam@9tvbd.com : salam :
আমি ন্যায় নীতি আদর্শের সাথে উন্নয়নমূলক কাজ করিয়েছি বিদায় আমার বিরুধ্য মিথ্যা আপপ্রচার চালাচ্ছে একটি কু চক্রি মহল ৪ নং ওয়ার্ডের মেম্বার রমজান আলী প্রধান! - 9 TV
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০১:০৮ অপরাহ্ন

আমি ন্যায় নীতি আদর্শের সাথে উন্নয়নমূলক কাজ করিয়েছি বিদায় আমার বিরুধ্য মিথ্যা আপপ্রচার চালাচ্ছে একটি কু চক্রি মহল ৪ নং ওয়ার্ডের মেম্বার রমজান আলী প্রধান!

Coder Boss
  • Update Time : মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩
  • ২৫০ Time View

9tvbd.com

আমি ন্যায় নীতি আদর্শের সাথে এলাকার উন্নয়ন মূলক কাজ সহ জনসাধারণের সেবা করিতেছি বিদায় আমার বিরুধ্য মিথ্যা বানোয়াট আপপ্রচার করার পাশাপাশি উঠে পড়ে লেগেছে একটি কু চক্রি মহল সাদিপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মেম্বার রমজান আলী প্রধান! গতকাল মঙ্গলবার স্থানীয় পত্রিকায় আমার বিরুধ্যে অন্যের জমি হইতে মাটি কেঁটে   জোর  জবরদস্তি বিক্রির সংবাদ প্রচার করা হয়েছে! যে জমির কথা উল্যেখ করা হয়েছে সেই জমির মালিক আঃরহিম তিনি একটি পুকুর খনন করিয়া  এগ্রো করার  জন্য প্রস্তুতি নেয়,এবং সেই পুকুরের মাটি তিনিই  অন্যত্রে  বিক্রি করে আমি সে বিষয় কিছুই যানিনা এবং জড়িত নই! আমার বিরুধ্যে যে সংবাদটি প্রচার করা হয়েছে  তার তীব্র ও নিন্দা সহ প্রতিবাদ যানাচ্ছি! এবং সাংবাদিক ভাইদের উদ্যেশ্বে বলছি আপনারা  জাতির  দর্পণ জাতির বিবেক তাই আপনারা সত্য মিথ্যা যাচাই করে নিউজ প্রচার করার জন্য বিশেষভাবে অনুরোধ করিতেছি! সাংবাদিক ভাইদের আরো বলছি আপনারা আমার বিষয় আরো খোঁজ খবর নিন,আমাকে ৪নং ওয়ার্ডের জনসাধারণ বিপুল ভোটে বিজয়ী করেছেন, সে বিজয়ী আমার নয় আমার এলালার জনসাধারণের,তাই ইতিপূর্বে কয়েকটি রাস্তা পুর্ন সংস্কার সহ নতুন রাস্তা সহ  বেশকিছু  উন্নয়নমূলক কাজ করেছি! গতকাল মঙ্গঁলবার সকালে আমগাঁও এলাকায়  বিসিষ্ট সমাজসেবক দানবীর ইঞ্জিনিয়ার আতাউর রহমান(খোকা)আমার  সার্বিক  তত্ত্বাবধানে এলাকাবাসীর সার্বিক সুবিধার জন্য তাঁর  নিজস্ব অর্থায়ণে ২ বিঘা ৪ শতাংশ  সম্পত্তি  দান করে থাকেন  এবং  তিনি বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকিয়া উদ্ভোধন করেন!  আমার এলাকার জনসাধারণের প্রতি দৃষ্টি আকর্ষণ করে বলছি নিউজ প্রচার করা হয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ যানাচ্ছি!

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss