1. admin@9tvbd.com : 9 TV :
  2. salam@9tvbd.com : salam :
মহান বিজয় দিবসে সকল শহীদ ও বীর মুক্তিযোদ্ধাদের প্রতি বিনম্র শ্রদ্ধ জানিয়েছেন জসিম উদ্দিন আহমেদ চৌধুরী! - 9 TV
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন

মহান বিজয় দিবসে সকল শহীদ ও বীর মুক্তিযোদ্ধাদের প্রতি বিনম্র শ্রদ্ধ জানিয়েছেন জসিম উদ্দিন আহমেদ চৌধুরী!

Coder Boss
  • Update Time : শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২
  • ২৬৫ Time View

9tvbd.com

১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষ্যে ১৯৭১ সালের মহান স্বাধীনতা যুদ্ধের ৩০ লক্ষ শহীদ ও রণাঙ্গণের যুদ্ধে ঝাপিয়ে পড়া সকল বীর মুক্তিযোদ্ধাদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করেছেন, বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য,সভাপতি  বাংলাদেশ  তাঁতী লীগ নারায়ণগঞ্জ জেলা, বীর মুক্তিযোদ্ধার সন্তান, সাবেক ছাত্রনেতা জসিম উদ্দিন আহম্মেদ চৌধুরী!

এ বিশেষ দিবস উপলক্ষ্যে তিনি এক বিবৃতিতে জানান ‘বিজয় দিবস উপলক্ষ্যে সর্বস্তরের সকলকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। বিশ্বে আমরাই একমাত্র জাতি যারা মাত্র নয় মাস যুদ্ধ করে স্বাধীনতা অর্জন করতে পেরেছে। ৩০ লাখ তাজা প্রাণ ও ২ লাখ মা বোনের ইজ্জতের বিনিময়ে ও তাদের আত্মত্যাগের ফলেই আমাদের বিজয় অর্জন সম্ভব হয়। আমাদের স্বাধীনতা তাই অনেক ত্যাগ ও দাম দিয়ে কেনা।

এই বিশেষ দিবসে ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের সকল শহীদ ও সকল বীর মুক্তিযোদ্ধাদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাচ্ছি। তার পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে জঙ্গি, মাদক, সন্ত্রাস, দুর্নীতি, ক্ষুধা ও দারিদ্রতা মুক্ত একটি সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ে তুলতে সকলে কাজ করে যাবার প্রত্যয় ব্যক্ত করছি’।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss