1. admin@9tvbd.com : 9 TV :
  2. salam@9tvbd.com : salam :
সিদ্ধিরগঞ্জে ছিনতাইয়ের প্রস্তুতিকালে গ্রেফতার ৩, - 9 TV
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১২:৫২ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে ছিনতাইয়ের প্রস্তুতিকালে গ্রেফতার ৩,

Coder Boss
  • Update Time : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ৩১৭ Time View

9tvbd.com

সিদ্ধিরগঞ্জে ছিনতাইয়ের প্রস্তুতিকালে ৩ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) রাতে আদমজী পুরানো থানা সংলগ্নের ডিএনডি খালের ব্রিজের উপর থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত, ১ টি ছোড়া, ১টি চাপাতি, ও ১টি ধারালো চাকু উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকার মো. মাসুদের ছেলে মো. মোহন (১৮), একই এলাকার বাবুলের ছেলে মো. আরমান (১৯), গাজীপুর জেলার বুলবুল মিয়ার ছেলে নেয়ামুল হাসান (১৮)।

পুলিশ সুত্রে জানাযায়, গ্রেপ্তারকৃতরা বিভিন্ন সময় পরিকল্পিত ভাবে পরস্পর যোগসাজশে বিভিন্ন প্রতিষ্ঠান ও রাস্তাঘাটে দলবদ্ধ হয়ে ছিনতাই ও চাদাবাজির উদ্দেশ্যে শক্তির মহড়া বা দাপট প্রদর্শণ করে জনমনে ভয়ভীতি বা ত্রাস সৃষ্টি করে বিশৃঙ্খলা বা অরাজকতা পরিস্থিতি সৃষ্টি করে আসছে।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানান, গ্রেপ্তারকৃত আসামীরা পেশাদার ছিনতাইকারী। এরা আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে দীর্ঘদিন ধরে এই কাজ করে আসছে। তাদের সকলের বিরুদ্ধে থানায় একটি দ্রুত বিচার আইনে মামলা হয়েছে। তিনি আরো বলেন, গতকাল রাতে ছিনতাইকরার প্রস্তুত কালে আমরা তাদেরকে গ্রেপ্তার করতে সক্ষম হই। এদের সকলকে আজ (৯ আগস্ট) দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss