1. admin@9tvbd.com : 9 TV :
  2. salam@9tvbd.com : salam :
পুলিশের মামলায় বিএনপি'র ২২ নেতার আগাম জামিন ! - 9 TV
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন

পুলিশের মামলায় বিএনপি’র ২২ নেতার আগাম জামিন !

Coder Boss
  • Update Time : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৩৫ Time View

9tvbd.com

পুলিশ-বিএনপি সংঘর্ষের ঘটনায় পুলিশেল করা মামলায় উচ্চ আদালতে আগাম জামিন নিয়েছেন মহানগর বিএনপির ২২ নেতা। বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুরে বিচারপতি মো. রেজাউল হাসান ও বিচারপতি মো. আতাবুল্লাহের আদালতে আগাম জামিনের আবেদন করলে আদালত তাদের ৬ সপ্তাহের আগাম জামিন দেন।

মুঠোফোনে লাইভ নারায়ণগঞ্জকে তথ্যটি নিশ্চিত করেছেন ব্যারিস্টার মার ই য়াম খন্দকার। তিনি জানান, আমরা আগাম জামিনের আবেদন করলে আদালত ৬ সপ্তাহের আগাম জামিন মঞ্জুর করেছেন।

জামিনপ্রাপ্তরা হলেন- নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, সহ-সভাপতি আতাউর রহমান মুকুল, সাংগঠনিক সম্পাদক এড. আবু আল ইউসুফ খান টিপু, মহানগর যুবদল নেতা মাজহারুল ইসলাম জোসেফ, মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহেমেদসহ ২২ জন।

বিএনপি নেতাদের পক্ষে মামলা পরিচালনা করেন ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল, এড. মো. মাহাবুবুর রহমান খান, ব্যারিস্টার মেহেদী হাসান, ব্যারিস্টার মার ই য়াম খন্দকার ও এড. নুরুল হুদা।

প্রসঙ্গত, ১ সেপ্টেম্বর বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির পক্ষ থেকে র‌্যালি আয়োজন করা হলে অনুমতি না থাকায় পুলিশ বাধা দেয়। এ নিয়ে সংঘর্ষে শাওন নামে এক যুবক নিহত এবং পুলিশসহ শতাধিক আহত হয়। এ ঘটনায় নিহত শাওনের ভাই ও পুলিশ পৃথক দুটি মামলা করেন। পুলিশের মামলায় বিএনপির ৭১ জনের নাম উল্লেখ করে চার/পাঁচ হাজার জনকে আসামি করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss