1. admin@9tvbd.com : 9 TV :
  2. salam@9tvbd.com : salam :
ক্ষমতা কতটুকু সেটাই বুঝলাম,আইভি ! - 9 TV
শনিবার, ২২ জুন ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন

ক্ষমতা কতটুকু সেটাই বুঝলাম,আইভি !

Coder Boss
  • Update Time : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৩০৩ Time View

9tvbd.com

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, জনগনের ম্যান্ডেট নিয়ে আসছি জনগনের জন্য কাজ করতে। এতকিছুর পরেও অনেক কর্তাব্যক্তিরা নিজেদের চেয়ারে বসে বিশাল কিছু মনে করেন। অথচ আমি নিজে ২০ বছর জনপ্রতিনিধি থাকার পরেও নিজের চেয়ারের ক্ষমতা কতটুকু সেটাই বুঝলাম না। জনগন ঠিকই আমাকে পছন্দ করে। কারন আমি জনগনের জন্য কাজটা করে দেই। তাদের সেবা নিশ্চিতের জন্যেই আপনাদের উপর রাগ হই।

সোমবার (৫ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সাবেক সিও আবুল আমিনের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এই মন্তব্য করেন। এদিন সিটি করপোরেশনের সম্মেলন কক্ষে এনসিসির সকল কর্মকর্তা কর্মচারীদের উদ্যোগে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মেয়র বলেন, ২০১১/১২ সালের দিকে আমার বেতন আসলো। সবাই বলছিলো এই টাকা দিয়ে বাচ্চাকে প্রাইজবন্ড কিনে দেই। কিন্তু আমি বললাম না, এটা দিয়ে আওয়ামী লীগের অফিস মেরামত করতে হবে। তখন এই শহরে কত রথী মহারথী আর কোটিপতিরা ছিলো, তারা এক টাকাও দেয়নি। আমি আমার বেতনের টাকা দিয়ে কাজ করেছি। আমরা যারা বেতন নিচ্ছি তাদের দায়বোধ থেকে কাজ করতে হবে। এই নাসিকের দারোয়ান পিয়ন থেকে সিও এবং আমি পর্যন্ত সবাইকে এই দায়িত্বটা মাথায় নিয়ে কাজ করতে হবে। আমি যদি প্রতিদিন একেক ওয়ার্ডে ঘুরতাম তাহলে মানুষ আমাকে আরও ভালোবাসতো। কিন্তু প্রজেক্টগুলোর কারনে আর আপনাদের কাজ ঠিকভাবে দেখভাল করার কারনে আমিও আমলাদের মত সকাল থেকে বিকেল পর্যন্ত অফিস করতে বাধ্য হই। আর কোন রাজনৈতিক পদধারী জনপ্রতিনিধি এতটা সময় অফিসে দেয় বলে মনে হয় না।

অনুষ্ঠানে এনসিসির নগর পরিকল্পনাবিদ মঈনুল ইসলামের সঞ্চালনায় ও নির্বাহী কর্মকর্তা শহীদুল ইসলামের সভপতিত্বে আরও বক্তব্য রাখেন, সাবেক সিও আবুল আমিন সহ কাউন্সিলরবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 Coder Boss
Design & Develop BY Coder Boss